বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
মাছের ঘের থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

মাছের ঘের থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

বরিশাল রিপোর্ট  ডেস্কঃ বরিশাল সদর উপজেলার কড়াপুরে নিখোঁজ হওয়ার একদিন পর  মাছের ঘের থেকে রুবি আক্তার (৪৫) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত রুবি ওই এলাকার বাসিন্দা বাবুল বেপারীর স্ত্রী।

মঙ্গলবার (৪ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে ওই নারী মরদেহ উদ্ধার করা হয়।

মৃত নারীর স্বামী বাবুল জানান, এক ছেলে ও এক মেয়ের জননী রুবী। সোমবার (৩ এপ্রিল) ইফতার শেষে ইউপির বৌশের হাট বাজারের পল্লি চিকিৎসকের কাছে যাওয়ার উদ্দেশে ঘর থেকে বের হন রুবী। কোনো সন্ধান না পেয়ে রাতে খোঁজাখুঁজি করাও হয়। আজ সকালে স্থানীয় লোকজন মরদেহটি আজাদের মাছের ঘেরে দেখতে পান।

বাবুল আরও জানান, তাদের সঙ্গে কারো শত্রুতা নেই। কী হয়েছে তিনি তা জানেনও না এ মুহূর্তে তার কোনো অভিযোগও নেই।

বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন  জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারণ রহস্যজনক। শরীরে কোনো আঘাতে চিহ্ন নেই। সরাসরি হত্যাও বলতে পারছি না। সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে স্থানীয়রা এটিকে হত্যাকাণ্ড দাবি করলেও ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না বলে জানিয়েছে পুলিশ।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana